আজ বুধবার, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক সন্ত্রাস দমনে যুব সমাজকে এগিয়ে আসতে হবে- শাহ্ নিজাম

ফতুল্লা প্রতিনিধি
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেছেন, মাদক সন্ত্রাস দমনে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে তার চিত্র এই যুব সমাজকেই তুলে ধরতে হবে।

শুক্রবার (২৪ জানুয়ারি) ফতুল্লার দেলপাড়া উচ্চ বিদ্যালয়ে ’৯৮ ব্যাচের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শাহ্ নিজাম বলেন, দেলপাড়া ’৯৮ ব্যাচের শিক্ষার্থীরা যে সুন্দর একটা আয়োজন করেছে তাদেরকে ধন্যবাদ জানাই এবং বন্ধুত্বের এই বহুবছর পর মিলন মেলাকে সাধুবাদ জানাই।

দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের দুরন্ত ’৯৮ ব্যাচের সদস্য মো. রাসেল মোল্লার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোতালেব মোল্লা, যুগ্ন সম্পাদক হাফেজ আহমেদ খোকা, সদস্য মো. সেলিম মিয়া, স্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা নুরুল হুদা, পারটেক্স গ্রুপের সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক লিটন, খালপাড় জামে মসজিদের সভাপতি মো. শহিদুল্লাহ, ব্যবসায়ী ও সমাজসেবক মো. বিল্লাল হোসেন, বিদ্যালয়ের সদস্য মো. মাহফুজুর রহমান খান শামিম, শামিম খান, মজিবর রহমান, নাছির প্রধান সহ আরও অনেকে।

এএইচ/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ